সেই নারী এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি, ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

যশোরের মনিরামপুরের আলোচিত সেই নারী এসিল্যান্ড সাইয়েমা হাসানকে ফেসবুকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে এক ব্যাংক কর্মকর্তা গ্রেফতার হয়েছেন। একটি বেসরকারি ব্যাংকের ওই কর্মকর্তাকে যাত্রাবাড়ি থেকে গ্রেফতারের পরই রবিবার যশোরের মনিরামপুরে পাঠানো হয়েছে।

এর আগে সকালে জাফর আহমেদ নামে ওই ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মনিরামপুর থানায় ডিজিটাল সিকিউরিট এ্যাক্টে মামলা করেন এসিল্যান্ড সাইয়েমা। ওই মামলায় জাফরকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

Dip Add

করোনা সংক্রমণ প্রতিরোধে অভিযান চালাতে গিয়ে তিন বয়ঃজেষ্ঠকে কান ধরে দাঁড় করিয়ে রাখার ঘটনায় ইতোমধ্যে প্রত্যাহার করা হয়েছে সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানকে। তার বিরুদ্ধে তদন্ত চলছে বলে জানিয়েছেন জনপ্রশাসন সচিব। যশোরের জেলা প্রশাসক ইতিমধ্যে অভিযোগের তদন্ত শুরু করেছেন। বিসিএস ৩৪ ব্যাচের ওই নারী কর্মকর্তাকে নিয়ে এখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা থেমে নেই, হচ্ছে নানান ট্রল। অনেকেই তার কঠোর শাস্তির দাবি জানিয়ে ফেসবুকে স্টাটার্সও দিচ্ছেন।

তবে সবকিছুকে ছাপিয়ে ওই নারী কর্মকর্তাকে রীতিমতো ধর্ষণের হুমকি দিয়ে নতুন আলোচনা শুরু করেছেন ডাচবাংলা ব্যাংকের রিজিওনাল ম্যানেজার জাফর আহমেদ। ফেসবুকে তিনি এক পোস্টে কমেন্ট করতে গিয়ে ওই নারী কর্মকর্তাকে ধর্ষণের হুমকি দেন। তিনি লিখেছেন, ‘তাকে (এসিল্যান্ড) কোয়ারান্টাইনে রেখে ধর্ষণ করে মেরে ফেলা উচিত।’ পাশাপাশি ইংরেজিতে তিনি কিছু অকথ্য ভাষা ব্যবহার করেন। একইসঙ্গে ওই নারী এসিল্যান্ডকে নিশ্চিতভাবে উচ্চমানসম্পন্ন আওয়ামী সরকারি কর্মকর্তা বলেও দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *