করোনা আক্রান্ত রোগীদের সেবায় ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার উদ্দোগে মঙ্গলবার বিকেলে শারদা ঘোষ রোড থেকে ময়মনসিংহ বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি আনুষ্ঠানিকভাবে এ ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপিত এডভোকেট এ বি এম নূরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, মহানগর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোফাখখার খোকন, যুগ্ম আহবায়ক আব্দুল আওয়াল মিন্টু, শেখ মাসুমসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় গ্রহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবায় স্বেচ্ছাসেবকলীগ একটি মহৎ উদ্দোগ গ্রহণ করেছে। রোগীদের আনা নেয়ার জন্য তারা ৪টি ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছেন। এটি প্রশংসার দাবিদার। তিনি আরো বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক তার দেয়া উপহার ত্রাণ সামগ্রী নগরীর অসহায় মানুষদের মাঝে নিয়মিত পৌছে দেয়া হচ্ছে। প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন, দেশের একজন মানুষও অনাহারে কিংবা না খেয়ে থাকবেনা। মানবিক দৃষ্টি নিয়ে প্রধানমন্ত্রী এই উদ্যোগ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর এই উদ্যোগ অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। এই মহাদুর্যোগকালীন সময়ে ঘরে ঘরে খাদ্য সহায়তার উদ্যোগ নিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছেন। যা সারা পৃথিবীর অন্য কোন দেশ বা সরকার প্রধান এই নজির স্থাপন করতে পারেনি।

Dip Add

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর কাছ থেকে যে সহায়তা আসবে আপনারা ঘরে বসেই তা পাবেন। আপনারা নিজ ঘরে থাকুন সুস্থ থাকুন। নিজের পরিবার এবং দেশের মানুষকে হুমকির মুখে ঠেলে দেবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষদের পাশে আছে। তিনি নিজেই আপনাদের খাবারের দায়িত্ব নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *