ময়মনসিংহ জেলাকে লকডাউন ঘোষণা

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ জেলায় ইতোমধ্যে ৬ জনের দেহে করোনা শনাক্ত হওয়ায় জেলার নিরাপত্তার স্বার্থে জেলাকে লকডাউন ঘোষণা করেছে ময়মনসিংহ জেলা প্রশাসন। মঙ্গলবার বিকাল ৫টা থেকে লকডাউন কার্যকর করার ঘোষণা দেন জেলা প্রশাসক মো: মিজানুর রহমান।

জেলা প্রশাসক মো: মিজানুর রহমান জানান, জেলায় ইতিমধ্যে ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সাম্প্রতিক সময়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর ফলে ময়মনসিংহ জেলার সঙ্গে অন্য জেলার যোগাযোগ বন্ধ থাকবে। ময়মনসিংহে কেউ আসতেও পারবেন না, কেউ বাইরেও যেতে পারবেন না। তাই করোনা প্রতিরোধে জেলা থেকে উপজেলা এবং উপজেলা থেকে ইউনিয়নসহ গ্রাম পর্যায়ে লকডাউন ঘোষনা করা হলো। জেলার নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থায় রয়েছে জানিয়ে সকলের সহযোগীতা চেয়েছেন।

Dip Add

জেলা প্রশাসক মো. মিজানুর রহমান আরোও জানান, এখন পর্যন্ত এই জেলায় আটজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে তিনজন চিকিৎসক ও একজন পুলিশ সদস্য। সর্বশেষ সোমবার রাতে গাজীপুরের শ্রীপুর থেকে পালিয়ে এসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তথ্য গোপন করে চিকিৎসা নিতে এসে ধরা পড়েন একজন। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার এক চিকিৎসক ময়মনসিংহে অবস্থান করার সময় করোনা পজিটিভ হয়েছেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *