ময়মনসিংহে করোনায় ১ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ময়মনসিংহের ফুলপুর উপজেলোয় আব্দুল কাদির (৫০) নামে এক জনের মৃত্যু হয়েছে। তিনি গত ১০ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে নগরীর এসকে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন মারা যান তিনি।

Dip Add

ফুলপুর উপজেলার বালিয়া কইচারপুর গ্রামের আব্দুল কাদির করোনাসহ নানা রোগে আক্রান্ত ছিলেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ময়মনসিংহের ফুলপুর উপজেলোয় আব্দুল কাদির (৫০) নামে এক জনের মৃত্যু হয়েছে। তিনি গত ১০ এপ্রিল শুক্রবার থেকে করোনায় আক্রান্ত হয়ে নগরীর এসকে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

সিভিলি সার্জন ডা. এ বি এম মশিউল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার ভোর থেকেই তার শ্বাস কষ্ট শুরু হয়। পরে আইসিইউ’র টিকিৎসক তাকে অক্সিজেনও দেয়। এতেও তার শ্বাসকষ্ট না কমলে আইসিইতে নিয়ে যাওয়া হয়। পরে বিকালে তিনি মারা যান।

তিনি আরও জানান, করোনা পজিটিভ নিয়ে যখন আইসোলেশনে আসেন এর আগে থেকেই আব্দুল কাদেরের শ্বাস কষ্ট ছিল। ভিটামিনেরও তীব্র অভাব ছিল। মুখেও ঘা ছিল। তিনি ধুমপানও করতেন। ধারণা করা হচ্ছে তিনি ডায়াবেটিকেও আক্রান্ত ছিলেন।

এদিকে, বৃহস্পতিবার নতুন করে ময়মনসিংহ জেলায় আরও এক চিকিৎসকসহ আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ জনে।

সিভিল সার্জন জানান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মাসকান্দা আমিরাবাদ এলাকায় একজন, গফরগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক, স্টাফ নার্স ও অফিস সহকারীসহ তিনজন এবং ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের একই পরিবারের চার জন রয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *