করোনা মোকাবেলায় এক হলেন বিশ্ব তারকারা

বিনোদন ডেস্কঃ পূর্বঘোষণা অনুযায়ি করোনার এই ক্রান্তিলগ্নে ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ নামের ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে এক হলেন বিশ্ব তারকারা। বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং গ্লোবাল সিটিজেনের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে পৃথিবীর এই দুঃসময়ে সবাইকে এক হওয়ার বার্তা দিলেন তারা।

দু ঘন্টাব্যাপী এই অনুষ্ঠানে বাড়ি বসেই ডিজিটালি যোগ দিয়েছেন লেডি গাগা, টেইলর সুইফট, বিয়ন্সে, বিলি এলিস, দ্য রোলিং স্টোনের মতো তারকারা। সব মিলিয়ে গোটা বিশ্বের প্রায় ১০০ জনের বেশি তারকা অংশ নেন এই অনুষ্ঠানে।

Dip Add

একই সাথে বিশেষ এই অনুষ্ঠানটিতে ভারতের প্রতিনিধি হিসেবে ছিলেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। এসময় ভারতের করোনা পরিস্থিতির সার্বিক চিত্র তুলে ধরেন বলিউড ‘সুপারস্টার’ শাহরুখ খান।

শাহরুখ তার বক্তব্যে জানান যে, ভারতে ১০০ কোটির বেশি মানুষের বসবাস। স্বাভাবিকভাবেই করোনার মতো মহামারীর ব্যাপক প্রভাব পড়েছে এদেশে। তিনি আরো জানান, কীভাবে তিনি এই পরিস্থিতিতে দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন এবং একই সাথে পিপিই কিট, কোয়ারেন্টাইন সেন্টারের সুবিধা দেওয়ার প্রচেষ্টা চালাচ্ছেন। সব শেষে শাহরুখ বলেন, মনে বিশ্বাস রাখো, আমি তোমাদের ভালোবাসি।

অপরদিকে ইউনিসেফের দূত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলেন, করোনা মহমারীর এই সময়ে গোটা বিশ্বের শরণার্থী শিবিরগুলোর পরিস্থিতি কী, সেখানে কী সমস্যা দেখা দিচ্ছে। সেই শিবিরগুলোতে বেসিক স্বাস্থ্য পরিসেবা, বিশুদ্ধ পানি এবং স্যানিটাইজেশনের প্রয়োজন বলে জানান তিনি।

করোনা মোকাবেলায় আয়োজিত এই অনুষ্ঠানটির মাধ্যমে এখন পর্যন্ত সংগ্রহ করা হয়েছে প্রায় দেড়শো মিলিয়ন ডলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *