মসিক মেয়রের উদ্যোগে নেতাকর্মীদের মাধ্যমে ১৭’শত জনের খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ সিটি কের্পারেশনের মেয়র ইকরামুল হক টিটুর নিজস্ব উদ্যোগে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন। ময়মনসিংহ লকডাউনে থাকায় ময়মনসিংহ সিটি ও মহানগরে হাজার হাজার অসহায়, দিন মজুর, কর্মহীন,দৈনদিন খাওয়া অসহায় মানুষদের পাশে সামান্য সহযোগিতা করার লক্ষে, দলীয় নেতাকার্মীদের মাধ্যমে মেয়র টিটু এইসব খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেন।

আজ মঙ্গলবার সকালে নগরীর টাউনহল এডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে জেলা ও মহানগরের সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয়দের মাধ্যমে এই খাদ্য সহায়তা বিতরণ করেন।

Dip Add

জানা যায়, ময়মনসিংহ জেলা ও মহানগর যুবলীগ, জেলা ও মহানগর কৃষকলীগ, মহানগর মহিলা লীগ, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ, জেলা শ্রমিকলীগ,জেলা ও মহানগর তাতী লীগ সহ মহানগরের অন্তর্ভুক্ত আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাধ্যমে ১৭’শত অসহায়ের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

সরকারি নির্দেশনা মতে, সামাজিক দুরত্ব বজায় রেখে সুষ্ট পরিবেশে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, লবন, সাবান এবং হ্যান্ড সেনিটাইজার।

এসময় মেয়র টিটু বলেন, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এবং প্রদত্ত উপহার সামগ্রী মসিক পরিষদ সদস্য বৃন্দ’দের মাধ্যমে নগরীর অসহায় বিভিন্ন শ্রেনীর মানুষদের মাঝে নিয়মিত খাদ্য সহায়তা সামগ্রী বিতরন করছেন ।

মেয়র টিটু আরোও বলেন, শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সিটি কর্পোরেশন ও ব্যক্তিগত উদ্যোগে,তিনি কর্মহীন দিনমজুর, অসহায়, বয়োবৃদ্ধ, প্রতিবন্ধী ও করোনার ফলে সৃষ্ট নতুন বেকার’দের মাঝে ঘরে ঘরে খাদ্য সামগী পৌঁছে দেওয়ার কার্যক্রম চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *