বিকল ট্রাক সরাতে গিয়ে উদ্ধার কর্মীর মৃত্যু

জাতীয় ডেস্কঃ বঙ্গবন্ধু সেতুর উপর একটি বিকল ট্রাক সরাতে গিয়ে অপর ট্রাকের ধাক্কায় আব্দুল কাদের (৩৫) নামে এক উদ্ধার কর্মী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪) দিবাগত রাত দেড়টার দিকে সেতুর ৩০ নম্বর পিলারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

Dip Add

আব্দুল কাদের ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে। তিনি বঙ্গবন্ধু সেতুর পরিচালনা ও রক্ষণাবেক্ষণে নিয়োজিত ঠিকাদারী প্রতিষ্ঠান চায়না কমিউনিকেশন অ্যান্ড কনস্ট্রাকশন কোম্পানির (সিসিসিসি) পেট্রোল ও রেকার গাড়ির উদ্ধার কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ বঙ্গবন্ধু সেতুর সাইট অফিসের সহকারী প্রকৌশলী এহসানুল কবির পাভেল বাংলানিউজকে জানান, রাত দেড়টার দিকে সেতুর উপর বিকল হওয়া একটি ট্রাক সরাতে গিয়ে অপর একটি মিনি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন কাদের। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান তিনি।

ঘটনাটি রাতে হওয়ায় ট্রাকটি আটক করা যায়নি। তবে সেই সময়ের সেতুর সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে ট্রাকটি শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্ম কর্মকর্তা (ওসি) আইয়ুবুর রহমান সাংবাদিকদের জানান, বঙ্গবন্ধু সেতুর ৩০ নম্বর পিলারের কাছে উত্তরবঙ্গগামী লেনে একটি বিকল ট্রাক সরাতে রেকার নিয়ে উপস্থিত হয় কাদেরসহ সেতু কর্তৃপক্ষের কয়েকজন উদ্ধারকর্মী।

এসময় উত্তরবঙ্গগামী একটি মিনি ট্রাক কাদেরকে সজোরে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেখানে তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *